টাঙ্গাইলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত, অপরজন আহত

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক বন্ধু। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভূঞাপুর লিংক রোডে দূর্ঘটনাটি ঘটে।

ঘটনাস্থলেই মারা যান ইমন (১৭)। সে উপজেলা রাজাবাড়ী গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে এবং স্থানীয় শামসুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্র। এদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর শাওন (১৮) মারা যায়। সে রাজাবাড়ী গ্রামের আব্দুল সামাদের ছেলে এবং একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আহত আসিফকে (১৮) গুরুতর অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। সে উপজেলার ঝাটিবাড়ী গ্রামের আবুল হাসেমের ছেলে।

জানা যায়, তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে মহাসড়কের ভূঞাপুর লিংক রোড পাড় হচ্ছিল। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। অপর দুই জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে শাওন মারা যায়। দুর্ঘটনার পর ঘাতক বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে যায়।

এলেঙ্গা সরকারি শামসুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর বলেন, ওরা তিনজন বন্ধু। ইমন ও শাওন দুইজন মারা গেছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী আয়ুবুর রহমান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।