টাঙ্গাইলে বিন্দু-৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উৎসব সমাপ্ত

টাঙ্গাইলে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এসএসসি-৯০ ব্যাচের ৩০ বছর পূর্তি উপলক্ষে দু’দিনব্যাপী পূর্ণমিলনী ও উৎসব কর্মসূচির আয়োজন করা হয়। শনিবার (১১ জানুয়ারি) ২য় দিনের অনুষ্ঠানে বেলা ১১টার সময় পৌর উদ্যানে বিন্দুবাসিনী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল করিম এর উপস্থিতিতে র‌্যালি উদ্বোধন করেন পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।

পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার পূণরায় পৌর-উদ্ধানে গিয়ে সবাই সমবেত হয়। পূর্তি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, প্রথম দিন শুক্রবার (১০জানুয়ারি) সকালে টাঙ্গাইল-০৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন এর উপস্থিতে এসএসসি-৯০ ব্যাচের শিক্ষার্থীরা সাবেক শিক্ষক-শিক্ষিকাকে সম্মাননা প্রদান করেন। এরপর ষষ্ঠ থেকে দশম শ্রেণীর যে সকল শিক্ষার্থীরা প্রথম স্থান অর্জন করেছে তাদেরকে পুরস্কার প্রদান করা হয়।

এ ছাড়া, ব্যাচ শিক্ষার্থী ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, ব্যাচ শিক্ষার্থী শফিকুর রহমান খান শফিক,ব্যাচ শিক্ষার্থী তরিকুল ইসলাম খান ঝলক ও ব্যাচ শিক্ষার্থী ও সাংবাদিক অলক কুমার দাস সহ এসএসসি-৯০ ব্যাচের সকল শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

দুইদিন ব্যাপী অনুষ্ঠানে পিঠা উৎসব, র‌্যাফেল ড্র, পারিবারিক আড্ডা, পুরস্কার বিতরণ, ঐতিহ্যবাহী খেলা লাঠি খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পূণর্মিলনী উপলক্ষ্যে একটি সুদৃশ্য ও স্মরণিকা প্রকাশ করা হয়।

দুইদিন ব্যাপী অনুষ্ঠানে ব্যাচ-৯০ এর ১৩৮ জন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে। অনুষ্ঠানের প্রতিটি পর্বে শিক্ষার্থী ও তাদের পরিবারের প্রতিটি সদস্য ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে অংশগ্রহণ করেন।

২য় দিনের অনুষ্ঠানের শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।