টাঙ্গাইলে মৃত্যু আরো ১; ডাক্তারসহ পজিটিভ ১৪; মোট আক্রান্ত ২৬৬

টাঙ্গাইলে নতুন করে আরো ১৪ জন করোনায় আক্রান্ত ও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৬৬ জনে। নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুরে তিনজন, সদর উপজেলায় তিনজন, গোপালপুর চারজন, দেলদুয়ার দুইজন, মধুপুর ও কালিহাতি ১ জন করে। এছাড়াও জেলায় একজন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ০৬।

মঙ্গলবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর ৩ (টাঙ্গাইল পৌরসভাধীন আকুর টাকুর পাড়া ঢাকা ক্লিনিকের বিপরীতে অবস্থিত মা ক্লিনিকের এক ডাক্তার সহ ২ এবং পূর্ব পারদিঘুলিয়া ১); কালিহাতী ১ (দূর্গাপুর ইউনিয়নের চর দূর্গাপুর ১); মধুপুর ১ (পিরোজপুর ১); গোপালপুর ৪ (নন্দনপুর ৩ এবং ঝাওয়াইল ইউনিয়নের কাহেতা ১); মির্জাপুর ৩ (উয়ার্শী ইউনিয়নের উয়ার্শী ১, নয়াপাড়া ১ এবং লতিফপুর ইউনিয়নের সলিমনগর ১); দেলদুয়ার ২ (দেউলী ইউনিয়নের টেউরিয়া ১ এবং এলাসিন ইউনিয়নের সানবাড়ী ১, যিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন)।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত ৩ মে পাঠানো ১২৯টি নমুনা থেকে ১৪টি পজিটিভ হয়। অন্যদিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় দেলদুয়ারের একজনসহ মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ জনে। মৃত ব্যক্তির বাড়ি উপজেলার এলাসিন ইউনিয়নের পালপাড়া এলাকায়। এখন পর্যন্ত জেলায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৭৬ জন এবং হোম কোয়ারিন্টিনে ২১০৭ জন।