টাঙ্গাইল কুমুদিনী সরকারি কলেজে বিজয় দিবস পালিত

টাঙ্গাইলের কুমুদিনী সরকারি কলেজে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, বিএনসিসি’র ক্যাডেটদের কুচকাওয়াজ, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ ও সমাবেশ করা হয়।

এছাড়া অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল রচনা প্রতিযোগিতা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধ বিষয়ক বিতর্ক ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুপুরে আলোচনা সভায় বিজয় দিবস উদযাপন কমিটির আহŸায়ক ও পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক প্রাণেশ রঞ্জন রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল মান্নান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ প্রফেসর আলীম আল রাজী, বীর মুক্তিযোদ্ধা খন্দকার জাহিদ মাহমুদ এবং শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সোহেল রানা খান।

অনুষ্ঠানের শুরুতেই বক্তব্য রাখেন সমাজ কর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. আতাউর রহমান, ইতিহাস বিভাগের প্রভাষক সোহল রানা খান। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের বিজ্ঞান বিভাগের ছাত্রী হূমায়রা।

আলোচনা শেষে বিভিন্ন বিষয়ে প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রতিষ্ঠানের শিক্ষক আবু রাসেল সায়েম।