টাঙ্গাইল পৌর এলাকায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

টাঙ্গাইল পৌর এলাকায় করোনা উপসর্গ নিয়ে বুধবার (০৮ এপ্রিল) রাত ৮টার দিকে একব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি পৌরসভার ১৫ ওয়ার্ডের মৃত এম এ সামাদের ছেলে শাহ আলম (৪২)।

এবিষয়ে স্থানীয় কাউন্সিলর হুমায়ুন জানান, শাহ আলম ৫ বছর আগে মালয়েশিয়া থেকে এসেছে। সে দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট রোগে আক্রান্ত ছিল। ২০১৮ সালে সে নিউমোনিয়ায় আক্রান্ত হয়। তবে সে বেশ কয়েকদিন যাবৎ অসুস্থ ছিল।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রামাপদ রায় জানান, আজ (০৮ এপ্রিল) দুপুরে সংবাদ পেয়ে সাথে সাথে নমুনা সংগ্রহ করেছি। সকালে ঢাকায় পাঠাবো। আর লাশ দাফনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে যে কমিটি করা হয়েছে, তাদের মাধ্যমে দাফন করার ব্যবস্থা করা হয়েছে।

এসময় তিনি আরো জানান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের নির্দেশক্রমে ও তত্ত¡াবধানে সকল কাজ সম্পন্ন করেছি। এসময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন এসময় আমার সাথে ছিলেন।

এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম মৃতের রক্তের নমুনা সংগ্রহ করেছেন। মৃতের বাড়িটিসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।