দীর্ঘ ২০ বছর পর ঘাটাইল উপজেলা আ’লীগের সম্মেলনে লেবু সভাপতি, রহিম সম্পাদক

ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের নতুন কিমিটি

ঘাটাইল প্রতিনিধি : দীর্ঘ ২০ বছর পর ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ জুন) ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি শহিদুল ইসলাম লেবু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুর রহিম মিয়া।

সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে মিছিল নিয়ে সম্মেলনে উপস্থিত হতে থাকেন বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ডক্টর আব্দুর রাজ্জাক বলেন, দীর্ঘ ২০ বছর সম্মেলন হয়নি।

এতদিন একটি সংগঠন টিকে থাকার কথা নয়। কিন্তু ঘাটাইল আওয়ামীগ এখনো টিকে আছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। এরই মধ্যে ঘাটাইলে অনেক উন্নয়ন হয়েছে সামনে আরও হবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম; দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া; আওয়ামী লীগের শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা; আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এড. জোয়াহেরুল ইসলাম; স্থানীয় সংসদ সদস্য আতাউর রহমান খান; টাঙ্গাইল-২ আসনের সংসদ সদ্য তানভীর হাসান ছোট মনির; পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসচিব ও বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ডক্টর কামরুল হাসান খান; যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশিদ প্রমুখ।

সম্মেলন উদ্ভোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

সর্বশেষ ২০০২ সালে সম্মেলনের মধ্যে দিয়ে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সেই কমিটির সভাপতি আজমল হোসেন এবং সম্পাদক ছিলেন শহিদুল ইসলাম লেবু।

নব-নির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম লেবু বর্তমানে উপজেলা চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক আব্দুর রহিম মিয়া সংগ্রামপুর ইউনিয়নের চেয়ারম্যান। সম্পাদনা – অলক কুমার