প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : টাঙ্গাইলে আ’লীগের বিক্ষোভ মিছিল

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ।

শনিবার (৪ জুন) সকাল ১১টায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুকের নেতৃত্বে শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যান থেকে মিছিল বের করা হয়।

আরো পড়ুন – মাভাবিপ্রবিতে আম পাড়া নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি

মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় পৌর উদ্যানে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি; সহ-সভাপতি ছানোয়ার হোসেন এমপি; বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি; সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শামসুল হক ও আনিছুর রহমান আনিছ; সিনিয়র যুগ্ম-সাধারণ খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি।

আরো পড়ুন – মাভাবিপ্রবিতে আম পাড়া নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন- টাঙ্গাইল পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল হক আলমগীর; সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ্ জাহান আনছারী; সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সুভাষ চন্দ্র সাহা ও সাইফুজ্জামান সোহেল প্রমুখ।

প্রতিবাদ মিছিলে আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগসহ বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের পাঁচ সহস্রাধিক নেতাকর্মী অংশ নেয়। সম্পাদনা – অলক কুমার