প্রায় ৮ বছর পর নাগরপুরের সহবতপুর ইউনিয়ন আ’লীগ সম্মেলন অনুষ্ঠিত

সহবতপুর ইউনিয়ন আ'লীগ সম্মেলন

নাগরপুর প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে সহবতপুর কাজী মৌ. মো. মোকাদ্দাস আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা আ’লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি।

আরো পড়ুন – টাঙ্গাইল জাতির জনকের বিকৃত ভাস্কর্যটি অপসারণ; আজও প্রতিস্থাপিত হয়নি সঠিকটি

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনের সংসদ সদস্য ও জেলা শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু এমপি।

প্রায় আট বছর পর বহুল প্রতিক্ষিত নাগরপুর উপজেলার প্রথম এই ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় উপজেলা আ’লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে খুশির আমেজ বিরাজ করছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন – সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরু সরকার।

সঞ্চালন করেন সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

উদ্বোধন করেন নাগরপুর উপজেলা আ’লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।

আরো পড়ুন – টাঙ্গাইলের ১২৮৪টি মন্ডপ প্রস্তুতির সাথে ব্যস্ত প্রতিমা শিল্পীরা

এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ব্যালট-ভোটের মাধ্যমে মো. ফারুক হোসেন সভাপতি এবং মো. উজ্জল সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা আ.লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক সম্পাদক নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, জামিলুর রহমান খান মিরন, আ’লীগ কেন্দ্রীয় উপ-কমিটি সহ সম্পাদক ও টাঙ্গাইল জেলা আ’লীগ সিনিয়র সদস্য তারেক শামস খান হিমু, টাঙ্গাইল জেলা ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ইনসাফ আলী ওসমানী, সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. দাউদুল ইসলাম দাউদ, ডাকসু সাবেক সমাজ সেবা সম্পাদক কাজী এটি এম আনিসুর রহমান বুলবুল প্রমুখ।

এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন। সম্পাদনা – অলক কুমার