ভোট স্থগিত হলো মধুপুরের সেই ইউপি’তে

ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত

নিজস্ব প্রতিবেদক : আপনারা ভোট দিবেন; যারা নৌকায় ভোট দিবেন, তারাই কেন্দ্রে আসবেন।

আর যারা নৌকায় ভোট দিতে নারাজ, উন্নয়নের অগ্রযাত্রায় পথে যারা বাঁধা হয়ে দাঁড়িয়ে আছেন, দয়া করে কেন্দ্রে আসবেন না; আমরা কিন্তু কেন্দ্রের আশপাশেই অবস্থান করবো।

এই কেন্দ্রে মোট ২৪শ’ আছে, যদি দুই হাজার ভোট কাষ্ট হয়; আমরা দুই হাজার ভোটই পেতে চাই।

স্থানীয় এক আওয়ামী লীগ নেতার এই বক্তব্যের ভিডিও ভাইরাল হয়।

পরবর্তীতে প্রিন্ট, অনলাইন, ইলেকট্রনিক্স মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদটি ব্যাপকভাবে প্রচার হলে বিষয়টি দৃষ্টিগোচরে আসে নির্বাচন কমিশনের।

আরো পড়ুন – মির্জাপুরে চাকু নিয়ে পরীক্ষা কক্ষে প্রবেশ, ছাত্র স্কুল থেকে বহিস্কার

পরে নির্বাচন কমিশন ওই ইউনিয়নের নির্বাচন স্থগিত ঘোষণা করেন।

স্থগিত হওয়া ইউনিয়নটি হলো, টাঙ্গাইলের মধুপুরের অরণখোলা ইউনিয়ন

জমি বিক্রয় নোটিশ

রোববার (১২ জুন) রাতে মধুপুর ইউনিয়ন প‌রিষদ নির্বাচনের রিটা‌র্নিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার বিষয়‌টি নি‌শ্চিত করে‌ন।

গত বুধবার (৮ জুন) বিকেলে উপজেলার অরণখোলা ইউনিয়নের আমলীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুর রহিমের নির্বাচনী সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক

আরো পড়ুন – নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যাওয়া নিষেধ (ভিডিওসহ)

মধুপুর ইউনিয়ন প‌রিষদ নির্বাচনের রিটা‌র্নিং কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার বলেন, রোববার রাতে নির্বাচন ক‌মিশন থে‌কে মধুপুরের অরণখোলা ‌ইউপি নির্বাচন স্থ‌গিতের নির্দেশনা দিয়ে চি‌ঠি দেওয়া হয়েছে।

তবে কী কারণে নির্বাচন স্থ‌গিত করা হয়েছে চি‌ঠিতে সেটা উল্লেখ করা হয়‌নি। পরব‌র্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নির্বাচন স্থ‌গিত রাখতে বলা হয়েছে। সম্পাদনা – অলক কুমার