মায়ের ইচ্ছা পূরণ করলেন সাংসদ ছোট মনির

মায়ের ইচ্ছা পূরণ করতে টাঙ্গাইলের নাগরপুরের তেবাড়িয়ায় তার নানা বাড়িতে এসে কর্মহীন ১৪০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

ঈদ উপহার বিতরণ উপলক্ষে বুধবার বিকেলে তিনি স্বপরিবারে তেবাড়িয়াতে যান সাংসদ ছোট মনির।

এ সময় সেখানে উপস্থিত আত্মীয় স্বজন ও এলাকাবাসীর উদ্দেশ্যে সাংসদ ছোট মনির বলেন, বিগত মা দিবসের দিন আমার মা হোসনে আরা বেগম আমাকে বলেন, বাবা তুমি তো বিভিন্ন অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করছো কিন্তু আমার ইচ্ছা এবার ঈদের আগে তুমি তোমার নানার বাড়িতে গিয়ে অসহায় মানুষের জন্য কিছু কর। মায়ের এইটুকু ইচ্ছাপূরণ করতে আজ আমরা দুই ভাই, ভাবি সহ স্বপরিবারে আপনাদের কাছে এসেছি।

এসময় তিনি সকলের কাছে তার মা’সহ পরিবারের সকলের জন্য দোয়া কামনা করেন এবং বলেন, আমাদের জন্য দোয়া করবেন যেন আগামীতে আপনাদের কাছে আসতে পারি, পাশে দাঁড়াতে পারি।

এ সময় ঈদ উপহার সামগ্রী বিতরণে আরো উপস্থিত ছিলেন, সাংসদের মা হোসনে আরা বেগম, বড় ভাই টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি জেলা বাস ও কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব এবং টাঙ্গাইল চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্র্রিজের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি, ভাবী নিগার সুলতানা, ভাগ্নে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু প্রমুখ।