সন্তোষে মাওলানা ভাসানীর স্মৃতি বিনষ্টের প্রতিবাদে মানববন্ধন

সন্তোষে মাওলানা ভাসানীর স্মৃতি বিনষ্টের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর স্মৃতি বিজরিত সন্তোষের সরকারি জলাশয় ভরাট করে স্থাপনা নির্মাণ রোধকল্পে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

শনিবার দুপুরে টাঙ্গাইল শহরে সন্তোষ বাজারে মাওলানা ভাসানীর প্রতিষ্ঠিত পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতি ও বৃহত্তর সন্তোষের সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফারুক হোসেন মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, সমিতির যুগ্ম-আহবায়ক মাসুম আহমেদ ও মশিউর রহমান প্রমুখ। পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির আহবায়ক হাসরত খান ভাসানী সভাপতিত্ব করেন।

বক্তারা বলেন, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর প্রতিষ্ঠিত এই মার্কেট। মাওলানা ভাসানী বলে গেছেন, এখানে খেটে খাওয়া মেহনতী মানুষরা দোকান করে খাবে।

এই মার্কেট কখনও ভেঙ্গে দেয়া হবে না।

কিন্তু ভাসানী বিশ্ববিদ্যালয়ের ভিসি ও টাঙ্গাইল পৌরসভার মেয়র তাদের মধ্যে ৩৫% ও ৬৫% অবৈধ চুক্তিপত্র করে জলাশয় ভরাট করে এখানে বহুতল মার্কেট নির্মানের পায়তারা করছেন।

এখনও সময় আছে এই অবৈধ কাজ বন্ধ করুন।

তা না হলে আমরা এর কঠিন জবাব দিতে প্রস্তুত আছি।

মানববন্ধন শেষে যে স্থানে মাটি ভরাট কার্যক্রম চলছিলো সেখানে গাছের চারা লাগিয়ে দেওয়া হয়েছে এবং বেকুর ড্রাইভারকে বেকু সরিয়ে নিতে বলা হয়েছে। সম্পাদনা – অলক কুমার