সিরাজ মিঞা সভাপতি-মোয়াজ্জেম হোসেন সম্পাদক

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে সভাপতি পদে সাবেক কাউন্সিলর ও পরপর তিন বারের নির্বাচিত সভাপতি হাজী মো. সিরাজ মিঞা পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে সাবেক কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন মজনু নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকেলে ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মো. মরতুজ আলী মিঞার সভাপতিত্বে বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাহাদৎ হোসেন সুমন।

এ অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আওয়ামীলীগ নেতা অধ্যাপক দুর্লভ বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিপলু, পৌর আওয়ামীলীগ সভাপতি ফরহাদ উদ্দিন আছু, সাধারণ সম্পাদক মো. আলম মিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ, মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারুফ হোসেন প্রমুখ।

সম্মেলন সভাপতি পদে বর্তমান সভাপতি ও সাবেক কাউন্সিলর হাজী মো. সিরাজ মিঞা, মা সিএনজি ফিলিং স্টেশনের মালিক হাজী মো. ইব্রাহিম মিয়া এবং আওয়ামীলীগ নেতা মো. মোশারফ হোসেন এছাড়া সাধারণ সম্পদক পদে সাবেক কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন মজনু ও যুবলীগ নেতা ইকবাল হোসেন দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

পরে নেতৃবৃন্দের পরামর্শে অন্য প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলে সভাপতি পদে হাজী মো. সিরাজ মিঞা এবং সম্পাদক পদে মোয়াজ্জেম হোসেন মজুন নির্বাচিত হন।

এদিকে সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় সম্মেলনকে গিরে ওয়ার্ডে আওয়ামীা লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়।

হাজী মো. সিরাজ মিঞা পুনরায় সভাপতি ও মোয়াজ্জেম হোসেন মজুন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি।