টাঙ্গাইলে আরো পাঁচশ’ কর্মহীনকে উপহার দিলেন হকি তারকা প্রিন্স

টাঙ্গাইলে অসচ্ছল কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ জাতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সহ-ক্রীড়া সম্পাদক আরিফুল হক প্রিন্স।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে টাঙ্গাইল শহরের ৪টি স্থানে (নুতন বাস টার্মিনাল, সাবালিয়া, ক্লাব রোড ও প্রেসক্লাব এলাকা) পাঁচ শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

খাদ্যসামগ্রী বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শ্রমিক নেতা ও বাস-কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়ন নগর জলফৈ বাইপাস রোড পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মো. মোতালেব হোসেন ও টার্মিনাল কমিটির সাধারণ সম্পাদক আজিজ সিকদার ও সহ-সভাপতি বাবলু মিয়া, টাঙ্গাইল জেলা প্রকৌশল শ্রমিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি ও রড-রাজ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মো. মজনু মিয়া, টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টাস ফোরামের সাধারণ সম্পাদক মহব্বত হোসেন, টাঙ্গাইল প্রতিদিনের সম্পাদক মোস্তাক হোসেন ও মোহামেডান ক্লাব হকি টিমের সহকারি ম্যানেজার সোহেল রানা।

আরিফুল হক প্রিন্স জানান, করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া দিনমজুর, অসহায় ও দুস্থ এই মানুষগুলোকে আমি আমার সাধ্যমতো সহযোগিতা করে যাব।

এর আগে গত বুধবার (১৩ মে) আরিফুল হক প্রিন্স জেলার অস্বচ্ছল দেড় শতাধিক প্রাক্তন ও বর্তমান ফুটবলার, ক্রিকেটার এবং হকি ও এথলেটদের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ ও লবন।