টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার-উল-আলম শহীদের স্মরণ সভা

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার-উল-আলম শহীদ এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ মার্চ) সকালে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ এই স্মরণ সভার আয়োজন করে।

প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আনোয়ার-উল-আলম শহীদ মহান মুক্তিযুদ্ধ চলাকালীন সময় কাদেরিয়া বাহিনীর বেসামরিক প্রধান; জাতীয় রক্ষীবাহিনীর উপ-পরিচালক; সাবেক সচিব; রাষ্ট্রদূত ও কর্নেল (অব.) ছিলেন।

সভায় টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. ইউনুছ আলীর সভাপতিত্বে এবং আওয়ামী সাংস্কৃতিক জোট টাঙ্গাইল জেলার সাধারণ সম্পাদক জালাল উদ্দিন শাহীন চাকলাদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধে একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রদূত সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন, প্রতিরোধ পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক সেলিম তালুকদার এবং প্র‍য়াত বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল উল আলম শহীদ এর সহধর্মিণী ডা. সাঈদা খান, সেক্টর, কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর তথ্য ও প্রচার সম্পাদক মুঈদ হাসান তড়িৎ সহ বিভিন্ন উপজেলা থেকে আগত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ। সম্পাদনা – অলক কুমার