অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদ উত্তীর্ণ পণ্য ব্যবহারের অপরাধে তৃপ্তি বেকারীকে জরিমানা

অপরিস্কার-অপরিচ্ছন্নতা, অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদ উত্তীর্ণ পণ্য ব্যবহারের অপরাধে তৃপ্তি বেকারীকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার (০৮ ডিসেম্বর) বিকালে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সালাহউদ্দিন আইয়ূবী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা ধার্য্য করেন।

জেলা প্রশাসক কার্যালয়ের সূত্র জানায়, টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শহীদুল ইসলাম নির্দেশক্রমে মোবাইল কোর্টের তফশিলভুক্ত ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী টাঙ্গাইল সদর উপজেলার কাজিপুরের তৃপ্তি বেকারিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সালাহউদ্দিন আইয়ূবী।

ভ্রাম্যমান আদালতের সম্মুখে সংঘটিত অপরাধ আমলে নিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারা অনুযায়ী অপরিস্কার-অপরিচ্ছন্নতা, অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদ উত্তীর্ণ পণ্য ব্যবহারের অপরাধে দোষী সাব্যস্ত করে তৃপ্তি বেকারীকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন। জনস্বার্থে এবং সংশ্লিষ্ট সকলকে সচেতন করার লক্ষ্যে জেলা প্রশাসন টাঙ্গাইল কর্তৃক পরিচালিত ভ্রাম্যমান আদালতের কার্যক্রম অব্যাহত রয়েছে।