ইউপি নির্বাচনে দলীয় তালিকা প্রেরণে জেলা আ’লীগের সম্পাদকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের বাসাইলে ইউপি নির্বাচনে প্রার্থীদের দলীয় মনোনয়নের তালিকা প্রেরণে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুুর) আসনের সংসদ সদস্য এ্যাড. জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এর বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে।

টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সদস্য ও সদর ইউপি থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম সংগ্রাম এবং বাসাইল সদর ইউনিয়ন আ’লীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক এই অভিযোগ করেন।

বুধবার (১১ মে) দুপুরে বাসাইল প্রেসক্লাব মিলনায়তনে তারা এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।

আরো পড়ুন – প্রাথমিক বিদ্যালয় খুলবে ১২ মে বৃহস্পতিবার

এ সময় তিনি লিখিত বক্তব্য এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপজেলা, জেলা আওয়ামী লীগসহ সংসদ সদস্যের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ করেন।

সংগ্রাম বলেন, ওয়ার্ড এবং সদর ইউনিয়ন আ’লীগের সম্মতিতে আমাকেসহ ১ নং তালিকায় রেখে আরো তিনজনের নাম রেজুলেশন করে জমা দেয়া হয়।

খবরবাংলা

পরবর্তীতে আমার নাম বাদ দিয়ে উপজেলা এবং জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যের ‘‘মাইম্যান” বলে খ্যাত মো. সোহেল মিয়াকে তালিকায় ১ নং এ রেখে তিনজনের নামের তালিকা কেন্দ্রে প্রেরণ করেন।

ব্যক্তিগত আক্রোশে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক দলের ত্যাগী নেতা-কর্মীদের অবমূল্যায়ন করছেন।

আরো পড়ুন – বিএনপি নেতা “সোনা” এখন আওয়ামী লীগে

তিনি এমন স্বেচ্ছাচারিতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলের প্রকৃত ত্যাগী নেতাদের মনোনয়নের তালিকা প্রেরণ এবং মনোনয়ন দেবার জন্য আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ করেন। সম্পাদনা – অলক কুমার