খালেদা জিয়ার সুচিকিৎসার কমতি নাই – কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, কারাবন্দী বেগম খালেদা জিয়া জামিন পাবেন কি পাবেননা তা আদালতের বিষয়। কিন্তু বিএনপির কিছু নেতা তার চিকিৎসা নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে। কিন্তু বাংলার জনগণ তার সুযোগ দিবেনা। তার সুচিকিৎসার কোন কমতি নেই। তাকে বিষেশজ্ঞ চিকিৎসক দিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। শুক্রবার (০১ নভেম্বর) টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। অপরদিকে, খালেদা জিয়া দেশ শাসনের নামে এতিমের টাকা চুরি করে খেয়েছে। বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে।

উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মাসুদুল হক মাসুদের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা বিষয়ক সম্মাদক শামসুন্নাহার চাপা, বন ও পরিবেশ সম্পাদ দেলোয়ার হোসেন, সংসদ সদস্য মির্জা আজম, জোয়াহেরুল ইসলাম ও তানভীর হাসান ছোট মনির প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। দীর্ঘ ১৬ বছর পর সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে মাসুদুল হক মাসুদকে সভাপতি ও আব্দুল হামিদ ভোলাকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়।