ছেলেকে জিম্মি করে মাকে ধর্ষণ; অভিযুক্ত টিভি মেকানিক আটক

টাঙ্গাইলের কালিহাতিতে ছেলেকে জিম্মি করে মাকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।এঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার বিকালে টিভি (ইলেকট্রনিক্স) মেকানিক আ. মান্নান (৪৫) কে আটক করেছে পুলিশ।

আটককৃত আ.মান্নান উপজেলার হাসড়া গ্রামের রবি মিয়ার ছেলে ও পাইকড়া ইউপি সদস্য আ. জলিলের চাচাতো ভাই। প্রবাসীর স্ত্রী (২৮) ভুক্তভোগী ওই নারী জানান, প্রায় এক মাস আগে সন্ধ্যার থালা-বাসন ধোয়ার সময় টিউবওয়েলে যায় ওই নারী।

এসময় আ. মান্নান তার বাড়িতে ঢুকে ৫ বছর বয়সী ঘুমন্ত ছেলের ঘরের দরজায় তালা লাগিয়ে দেয়। শব্দ পেয়ে ওই ঘরে ঢুকলে ছেলেকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে। মান সম্মানের ভয়ে সে কাউকে কিছু না বলে নিরবে সহ্য করে যায়। এরপর থেকে মান্নান তাকে উক্ত্যত করতো। ওই নারীর ছবির সাথে  মান্নানের ছবি মিলিয়ে ফেসবুকে ছাড়লে বিষয়টি মান্নানের বউ, ভাই ও বাবাকে জানান। তারা মান্নানকে শাসন করে এবং আর কখনও কিছু করবেনা বলে ওই নারীকে জানান। এরপর মান্নান গোপন ভিডিওটি ছড়িয়ে দেয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। উপায়ান্তর না দেখে ওই নারী কালিহাতী থানায় অভিযোগ করলে পুলিশ মান্নানকে আটক করে।  

এ বিষয়ে অভিযুক্ত মান্নান জানান, মেয়েটি সম্পর্কে আমার নাতনি হয়, সে হিসাবে ফ্রি ভাবে চলা-ফেরা ও মাঝে মাঝে বাড়িতে যাতায়াত করতাম। ভিডিওর বিষয়ে সে বলেন, ভিডিওটি কিভাবে কি হয়েছে আমি বলতে পারছিনা।

কালিহাতি থানার ওসি হাসান আল-মামুন জানান, ভুক্তভোগী নারীর অভিযোগ পেয়েছি, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।