টাঙ্গাইলে করোনা আক্রান্তের সকল রেকর্ড ভঙ্গ; একদিনেই ১৪৫

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন উদ্বেগজনক হারে বেড়ে চলেছে রোগীর সংখ্যা।

গত ৮ মার্চ টাঙ্গাইলে প্রথম করোনা পজিটিভ শনাক্ত হয়। সেই সময় থেকে ১৮ জুন পর্যন্ত প্রায় জেলায় প্রায় ছয় হাজার জন আক্রান্তের প্রমাণ পাওয়া গেছে।

শুক্রবার (১৮ আগস্ট) পর্যন্ত মোট আক্রান্ত পাঁচ হাজার নয় শত ৭০ জন।

এদের মধ্যে সদরে ২৫২৪, নাগরপুরে ১৩৪, দেলদুয়ারে ২৫২, সখিপুরে ২৯৪ মির্জাপুর ২৫২, সখীপুরে ২৯৪, মধুপুর ৭৩৩, বাসাইলে ১৫৮, কালিহাতীতে ৫৭৭, ঘাটাইলে ৩৪৮, মধুপুরে ২৯১, ভূঞাপুরে ২৬০, গোপালপুরে ১৯৩ এবং ধনবাড়ীতে ২০৬ জন আক্রান্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৩৮৬ জন।

যার মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৪৯৭, নাগরপুরে ১৩৪, দেলদুয়ারে ২৫২, সখিপুরে ২৯৪, মির্জাপুরে ৭৩৩, বাসাইলে ১৫৮, কালিহাতীতে ৫৭৭, ঘাটাইলে ৩৪৮, মধুপুরে ২৯১, ভূঞাপুরে ২৬০, গোপালপুরে ১৯৩ এবং ধনবাড়িতে ২০৬ জন।

এছাড়া টাঙ্গাইলে এ পর্যন্ত ৯৬ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

মৃতদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৩৮, নাগরপুরে ২, দেলদুয়ারে ৯, সখিপুরে ৩, মির্জাপুরে ৯, বাসাইলে ৫, কালিহাতীতে ৮, ঘাটাইলে ১১, মধুপুরে ৩, ভূঞাপুরে ৩, গোপালপুরে ২ এবং ধনবাড়িতে ৩ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় ৩৩৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১৪৫ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৪৩.২৮।

এদের মধ্যে টাঙ্গাইল সদরে ৮২ জন, কালিহাতীতে ৩৪ জন, মির্জাপুরে ৯ জন, দেলদুয়ারে ৪ জন, ধনবাড়িতে ১৪ জন ও ভূঞাপুরে ২ জন করোনা আক্রান্ত হয়েছেন।

সম্পাদনা – অলক কুমার