যুবদলের শহর শাখা’সহ ৫টি ইউনিটের আহবায়ক কমিটি অনুমোদন

যুবদলের শহর শাখা’সহ ৫টি ইউনিটের আহবায়ক কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি জেলা শাখার অধীনে টাঙ্গাইল শহর শাখা’সহ ৫টি ইউনিটের আংশিক আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ ও সদস্য সচিব খন্দকার তৌহিদুল ইসলাম বাবু এ আংশিক কমিটির অনুমোদন করেন।

এতে টাঙ্গাইল শহর শাখায় রাশেদ খান সোহাগ’কে আহবায়ক ও মীর মাজিদুর রহমান সজিব’কে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়া, মধুপুর উপজেলায় মো. হযরত আলীকে আহবায়ক ও সাহাদত হোসেন ফকির’কে সদস্য সচিব, মধুপুর পৌর শাখায় সাইফুল ইসলাম সাগর’কে আহবায়ক ও শামীম হোসেনকে সদস্য সচিব, ধনবাড়ী উপজেলায় ফেরদৌস ফকির রতনকে আহবায়ক, শাহরিয়ার সুমনকে সিনিয়র যুগ্ম-আহবায়ক ও আলী আল শাফী রিমুকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়াও ধনবাড়ী পৌর শাখায় হযরত আলী জীবনকে আহবায়ক ও মেহেদী হাসান লিটনকে সদস্য সচিব করে মোট পাঁচটি ইউনিটের অনুমোদন দেয়া হয়।

ইউনিট সমুহের আহবায়ক, সিনিয়র যুগ্ম-আহবায়ক ও সদস্য সচিবকে আগামী ৩০ দিনের মধ্যে স্ব স্ব ইউনিটের আহবায়ক কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক এডভোকেট আজিজুর রহমান আকন্দ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সম্পাদনা – অলক কুমার