টাঙ্গাইলে সময় টিভির প্রতিনিধি ও ক্যামেরা পার্সনের বাড়ী লকডাউন

টাঙ্গাইল সদর হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে প্রবেশ করায় সময় টিভির রিপোর্টার কাদির তালুকদার ও ক্যামেরা পার্সন রাশেদ খানের বাড়ী লক ডাউন ঘোষনা করেছে প্রশাসন। এদের বাড়ী শহরের কাগমারা ও এসপি লেক সংলগ্ন এলাকায়। গত রবিবার রাতে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব উপম ফারিসা বাড়ি দুটি লকডাউন করে। এ সময় তিনি ঐ দুই বাড়ীতে লাল পতাকা টানিয়ে দেয় এবং আশেপাশের সকলকে সতর্ক করে আসেন।

জানা যায়, রবিবার বিকেলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৫ জনকে চিকিৎসা দেওয়ার দৃশ্য ধারন করতে যায় সময় টিভির ক্যামেরা পার্সন রাশেদ খান। এ সময় রিপোর্টার কাদির তালুকদার ওই হাসপাতালেই অবস্থান করতে ছিলেন। খবর পেয়ে প্রশাসন রাতেই ওই বাড়ী দুটি লক ডাউন ঘোষনা করেন।

এ বিষয়ে রিপোর্টার কাদির তালুকদার বলেন, বিকেলে ক্যামেরা পার্সন রাশেদ খান পিপিই পড়ে নিরাপত্তা বজায় রেখে আইসোলেশন ওয়ার্ডের ছবি তোলে। এ সময় আমি হাসপাতালে অবস্থান করছিলাম। পরে তাকে নিয়ে আমি মটরসাইকেল যোগে স্থানীয় দৈনিক পত্রিকা মজলুমের কন্ঠ পত্রিকা অফিসে যাই। সেখান থেকে নিউজ পাঠিয়ে আমরা বাড়ী চলে আসি। পরে রাতে প্রশাসন এসে আমাদের দুইজনের বাড়ী লক ডাউন করে গেছে।

এ বিষয়ে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উপমা ফারিসা বলেন, করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে আমারা কাজ করে যাচ্ছি। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রবেশ করা ও করোনা রোগীদের সংস্পর্শে আসায় ঐ বাড়ী দুইটি লক ডাউন ঘোষনা করা হয়েছে।