নাগরপুরে শীতার্ত মাঝে কম্বল বিতরন

টাঙ্গাইলের নাগরপুর শীতার্ত মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে নাগরপুর সদর সহ বিভিন্ন স্থানে হতদরিদ্র রিক্সা চালক, ফুটপাতের দোকানদার, পথচারীসহ হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম ছিন্নমুল মানুষের হাতে তুলে দেয়।

সারাদেশের ন্যায় জেঁকে বসেছে শীত। অব্যাহত প্রচন্ড শীতে জনজীবন এখন অতিষ্ঠ। গরিব ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম। তিনি মধ্য রাতে নাগরপুরের বিভিন্ন স্থানে শতাধিক শীতার্ত ভাসমান ছিন্নমূল মানুষকে পরম যত্বের সাথে কম্বল জড়িয়ে দিলেন।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, শত শত হতদরিদ্র শীতার্ত ছিন্নমূল মানুষ শীতবস্ত্রের অভাবে এই হাড় কাঁপানো শীত উপেক্ষা করে রাতযাপন করছে। এমন অনুভূতি থেকে হতদরিদ্র মানুষের পাশে উর্দ্ধতনের নির্দেশে আমরা ছুটে এসেছি। শীত নিবারণে কম্বল পেয়ে খুশিতে তাদের মুখে যে হাসি আমি দেখেছি তা কোনদিন ভুলব না। কয়েকদিন ধরে নাগরপুরে তীব্র শীত ও ঘন কুয়াশা জেঁকে বসেছে। সেইসাথে কনকনে শীতল হাওয়া বইতে থাকায় জনজীবন এখন প্রায় বিপর্যস্ত হয়ে পড়েছে।