দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

ভারতীয় নির্বাচন পর্যবেক্ষক প্রতিনিধিদলের দলনেতা থাকবেন টাঙ্গাইল-২ আসনে

ভারতীয় নির্বাচন পর্যবেক্ষক প্রতিনিধিদলের দলনেতা ধর্মেন্দ্র শর্মা

নিজস্ব প্রতিবেদক : ভারতীয় নির্বাচন পর্যবেক্ষক প্রতিনিধিদলের দলনেতা ধর্মেন্দ্র শর্মা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যবেক্ষনের লক্ষ্যে টাঙ্গাইল-২ আসনের নির্বাচন পর্যবেক্ষন করবেন।

তিনি ইলেকশন কমিশন অব ইন্ডিয়ার সিনিয়র ডিপুটি ইলেকশন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব শেখ মো. ফয়সাল মোস্তফা আল আমিন কর্তৃক স্বাক্ষরিত গত ৩ জানুয়ারি ১৯.০০.০০০০.৪৮৫.৩৫.০০৪.২০২৪ স্মারক মূলে এক চিঠিতে এই তথ্য জানানো হয়।

আরো পড়ুন – আমি নির্বাচনকে উন্মুক্ত করে দিয়েছি, কোনরকম সংঘাত চাই না – প্রধানমন্ত্রী

চিঠিতে জানানো হয়, প্রতিনিধি দলের দলনেতা ধর্মেন্দ্র শর্মা নিজেই টাঙ্গাইল-২ (গোপালপুর-ভ‚ঞাপুর) আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যবেক্ষন করার অভিপ্রায় জানিয়েছেন।

এই চিঠিতে জানানো হয়, এই দলনেতা ৬ জানুয়ারি সড়ক পথে টাঙ্গাইল পৌঁছাবেন এবং ৭ জানুয়ারি সারাদিন নির্বাচন পর্যবেক্ষন শেষে ঢাকায় ফিরবেন।

চিঠিতে টাঙ্গাইল জেলায় অবস্থানকালে উপযুক্ত আবাসন ও নিরাপত্তাসহ চাহিদামাফিক অন্যান্য সহযোগিতার অনুরোধ করা হয় সংশ্লিষ্ট সকলকে।

এই চিঠিতে এই প্রতিনিধিদলের দলনেতা ধর্মেন্দ্র শর্মার সড়ক পথে আন্তঃজেলা যাতায়াতকালে নিরাপত্তার জন্য পুলিশ স্কর্ট প্রদানের জন্যও নির্দেশ প্রদান করা হয়।

আরো পড়ুন – “এমপি’র নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ” সাইনবোর্ড ঝুলিয়ে মাটি ব্যবসা! এটা কি সত্যি?

এ বিষয়ে টাঙ্গাইলের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. কায়ছারুল ইসলাম বলেন, ভারতীয় নির্বাচন পর্যবেক্ষকদলের জন্য আবাসন, নিরাপত্তাসহ সার্বিক বিষয়ে আমরা প্রস্তুত আছি।