মির্জাপুরে রাজাকার ওয়াদুদ হত্যার নায়ক মুক্তিযোদ্ধা নুরু মিয়ার ইন্তেকাল

টাঙ্গাইলের মির্জাপুরের কুখ্যাত রাজাকার মাওলানা ওয়াদুদ হত্যার অন্যতম নায়ক উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরু মিয়া ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রবিবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মুক্তিযোদ্ধা নুরু মিয়া উপজেলা সদরের পোষ্টকামুরী গ্রামের মরহুম আমজাদ হোসেনের ছেলে এবং উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. সোহেল রানার পিতা।

মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, তিন ছেলে ও দুই কন্যা নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার সকাল এগারোটায় মির্জাপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে পোষ্টকামুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজ লিমিটেডের সভাপতি খান আহমেদ শুভ ও মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞাসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিগণসহ সর্বস্তরের মানুষ তাঁর নামাজের জানাজায় অংশ নেন। পরে মির্জাপুর পৌর কবরাস্থানে তাকে দাফন করা হয়।