মির্জাপুরে রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

মির্জাপুর প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে ১১শ মিটার দৈর্ঘ্য একটি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

প্রকল্পের ব্যয় ধরা হয়েছে এক কোটি ৩০ লাখ টাকা।

বুধবার দুপুরে উপজেলার গোড়াই ইউনিয়নে এই রাস্তা পাককরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি।

এ উপলক্ষে হলিদ্রাচালা গ্রামে এক সভার আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের চেয়ারম্যান বিপ্লব মাহমুদ উজ্জল।

সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেযারম্যান মীর এনায়েত হোসেন মন্টু; উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ; গোড়াই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আশরাফ আহমেদ; সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন ভূইয়া ঠান্ডু গোড়াই ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আদিলুর রহমানা খান প্রমুখ।

মির্জাপুর উপজেলা নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. আরিফুর রহমান জানান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে গোড়াই ইউনিয়নের হলিদ্রাচালা বিপ্লব মাহমুদ উজ্জলের জমি হতে মির্জাপুর ক্যাডেট কলেজ বাজার ১১০০ মিটার রাস্তা পাকাকরণ কাজে ব্যয় ধরা হয়েছে প্রায় ১ কোটি ৩০ লাখ টাকা।

টাঙ্গাইল জেলা সদরের আকুর টাকুরপাড়ার মেসার্স সাফিন টেডার্স কাজটি বাস্তবায়ন করবেন বলে তিনি জানিয়েছেন। সম্পাদনা – অলক কুমার