মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহম্মেদ – সম্পাদক আবুল কাশেম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির যৌথ প্রতিনিধি সভা হয়েছে। সভায় সাবেক ভিপি আবু আহম্মেদকে উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও আবুল কাশেম খানকে সম্পাদক এবং সাঈদ আনোয়ারকে পৌর জাতীয় পার্টির সভাপতি আশরাফ আহমেদকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শনিবার মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ভিপি আবু আহম্মেদের দিনভর এ যৌথ সভা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির। এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুস সালাম চাকলাদার উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি ছিবার উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক আবুল কাশেম খান, ও যুব সংহতির সভাপতি মামুনুর রশিদ, উপজেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মো. খালেদ, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি পাপন মিয়া প্রমুখ।

প্রতিনিধি সভার দ্বিতীয় অধিবেশনে নেতাকর্মীরদের মতামদের ভিত্তিতে আগামী তিন বছরের জন্য উপজেলা পার্টির সভাপতি আবু আহম্মেদ সাধারণ সম্পাদক পদে আবুল কাশেম খান এবং পৌর জাতীয় পার্টির সভাপতি পদে সাঈদ আনোয়ার ও আশরাফ আহম্মেদ সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত করা হয়।

সভায় উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।