করোনা দূর্যোগে টাঙ্গাইলে অস্বচ্ছল খেলোয়াড়দের পাশে সাবেক জাতীয় হকি অধিনায়ক

করোনা দূর্যোগে টাঙ্গাইলের অস্বচ্ছল খেলোয়াড়দের উপহার সামগ্রী দিয়ে প্রণোদনা দিয়েছেন বাংলাদেশ জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক আরিফুল হক প্রিন্স। জেলার দেড় শতাধিক প্রাক্তন ও বর্তমান ফুটবলার, ক্রিকেটার, হকি ও এথলেটদের মাঝে এই উপহার সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়। প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, ডাল, তেল আলু,পিয়াজ, লবন ও সাবান।

বুধবার (১৩ মে) বেলা ১১টার দিকে টাঙ্গাইল স্টেডিয়ামে এই উপহার সামগ্রী খেলোয়াড়দের হাতে তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর্জা মঈনুল হক লিন্টু, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক জামিল, জেলা ক্রিকেট কোচ আরাফাত রহমান, মহিলা ফুটবলার মুন্নি প্রমুখ।

আরিফুল হক প্রিন্স বলেন, আমি একজন খেলোয়াড়, এই দূর্যোগে অস্বচ্ছল খেলোয়াড় ভাইদের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব ও কর্তব্য মনে করেছি। এই সহযোগিতা অব্যহত থাকবে। এছাড়া আমি ঈদের আগ পর্যন্ত করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া স্বল্প আয়ের দিনমজুর, অসহায় ও দুস্থ মানুষদেরও সহযোগিতা করার চেষ্টা করব।

উল্লেখ্য, আরিফুল হক প্রিন্স শুধু একজন হকি তারকা বা বাংলাদেশ জাতীয় হকি দলের সাবেক অধিনায়কই নন তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সহ-ক্রীড়া সম্পাদকও।