কালিহাতীতে ট্রেনের ধাক্কায় আনসার সদস্য নিহত

 

 

কালিহাতীতে ট্রেনের ধাক্কায় আনসার সদস্য নিহত

কালিহাতী সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতীতে রেললাইন নিরাপত্তার কাজে নিয়োজিত থাকা রুপচাঁন (৫২) নামে এক আনসার সদস্য ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার ধলাটেংগর এলাকার ৭নং ব্রীজ নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রুপচাঁন টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের ব্রামণপাড়া গ্রামের মৃত হারান আলীর ছেলে। বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনের ধলাটেংগর এলাকায় রেললাইনে নিরাপত্তায় নিয়োজিত ছিলেন।

আরও পড়ুন-৪৩তম বিসিএসে প্রশাসন ক্যাডারে ৭ম কামরুল

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ধলাটেংগর এলাকায় নিরাপত্তায় ডিউটিতে ছিলেন। সেসময় অজ্ঞাত একটি ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে জঙ্গলে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তিনি মারা যায়। পরে রেলওয়ে পুলিশকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ স্টেশনের উপপরিদর্শক (এসআই) আলী আকবর ও বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনের ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় টাঙ্গাইল রেলওয়ে পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।