কালিহাতীতে ৭ বছরের শিশুকে বলাৎকার; থানায় মামলা (ভিডিওসহ)

টাঙ্গাইলের কালিহাতীতে ৭ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে কালিহাতী থানায় মামলা করা হয়েছে। রবিবার(২০ অক্টোবর) রাতে শিশুটির বাবা বাদী হয়ে একজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ওই ব্যক্তি উপজেলার নারান্দিয়া ইউনিয়নের যদুরপাড়া গ্রামের কদ্দুস মিয়ার ছেলে নাজিম উদ্দিন(৪০)। https://youtu.be/5Zw5cs0wC3I

অন্যদিকে পরিবারের অভিযোগ, টাকার বিনিময়ে অপরাধীরা পার পেয়ে যাবে।

জানা যায়, শনিবার (১৯ অক্টোবর) দুপুরে ওই শিশুটি যদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি পুকুরে গোসল করতে যায়। সেখানে শিশুটি একা থাকায় নাজিম উদ্দিন জোরপূর্বক তার হাত-পা বেধে বলাৎকার করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে নাজিম উদ্দিন পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবাররের অভিযোগ, নাজিম সুদের ব্যবসা করে। তার টাকার অভাব নাই। সেই সব জায়গায় টাকা দিয়ে এই ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা চালাছে। আর তার সাথে তার সুদের ব্যবসার পাটনার মুকুলও আছে। মুকুল আমারে এই ঘটনা কাউকে না বলার জন্য বা মিমাংসার জন্য প্রস্তাব দেয়। আমি মিমাংসা চাই না, বিচার চাই।

এবিষয়ে কালিহাতী থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা লুৎফর রহমান বলেন, শিশু বলাৎকারের বিষয়ে শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।