ঘাটাইলে অজ্ঞাত ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

টাংগাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের দয়াকান্দি পশ্চিম পাড়া গ্রামে আকাশমনি গাছের বাগান থেকে অজ্ঞাত (৩৬) এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে দয়াকান্দি ঋৃষি পাড়া সংলগ্ন একটি আকাশ মনি গাছের বাগানের সাথে গলায় মাফলার পেছানো এক অজ্ঞাত যুবকের মরদেহ গাছের সাথে ঝুলতে দেখে স্থানীয়রা ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ চাঁন মিয়াকে সংবাদ দেন। ইউপি সদস্য চাঁন মিয়া দ্রুত ঘটনাটি থানায় অবহিত করেন। মৃতের পরনে লাল রঙের চেক শার্ট ও লুঙ্গি পড়া ছিল। গায়ের রঙ ফর্সা।

সরেজমিনে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার রাতে অজ্ঞাত ওই ব্যক্তির গাছের সাথে মাফলার দিয়ে ঝুলে থাকতে দেখা যায়। এ সময় তার দুটি পা জুতা পড়া অবস্থায় মাটির সাথে ভর করে দাঁড়ানো ছিল। স্থানীয়রা বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ডও হতে পারে। এসময় তারা আরো জানান, লোকটিকে এর আগে কখনো এই এলাকায় দেয়া যায়নি।

এ ব্যাপারে দেউলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম খান বলেন, স্থানীয় লোকজন ও ৩ নং ওয়ার্ডের মেম্বারের কাছে সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্হলে পৌছি। গাছের সাথে গলায় মাফলার দিয়ে পেছিয়ে ঝুলে থাকতে দেখেছি। লোকটাকে কখনো অত্র এলাকায় দেখিনি।

এ ব্যাপারে ঘাটাইল থানার তদন্ত কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। তদন্ত করে আসল ঘটনা জানা যাবে। লাশ ময়না তদন্তের জন্য টাংগাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিচয় না পাওয়া গেলে বেওয়ারিশ লাশ হিসাবে আঞ্জুমান আরা মফিদুল ইসলামে প্রেরন করা হবে। এ ব্যাপারে ঘাটাইল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।