টাঙ্গাইলের থানা ও ফাঁড়িগুলোতে করোনা সংক্রমণ প্রতিরোধক সামগ্রী বিতরণ

টাঙ্গাইলে কর্মরত পুলিশ সদস্যদের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরাপত্তা সামগ্রীসমূহ বিতরণ করা হয়েছে। সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জদের মাধ্যমে এই নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম) রোববার (২২ মার্চ) জেলার সকল থানা অফিসার ইনচার্জ (ওসি), ফাঁড়ি ইনচার্জ (আইসি)দের মাধ্যমে সংশ্লিষ্ট থানা ও ফাঁড়িতে কর্মরত পুলিশ সদস্যদের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরাপত্তা সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি টাঙ্গাইলের সাংবাদিকদেরও একই নিরাপত্তা সামগ্রী সরবরাহ করেন।

নিরাপত্তা সামগ্রীর মধ্যে হ্যান্ড গ্লোভস, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান সহ প্রয়োজনীয় অন্যান্য সামগ্রী। এসময় পুলিশ লাইনস হাসপাতালের চিকিৎসকদের প্রয়োজনীয় নিরাপত্তা পোষাক সরবরাহ করা হয়। পুলিশ হাসপাতালের পক্ষ থেকে নিরাপত্তা সামগ্রী ও পোষাক গ্রহণ করেন মেডিক্যাল অফিসার ডা. মো. শরিফুল ইসলাম। সাংবাদিকদের পক্ষ থেকে নিরাপত্তা সামগ্রী গ্রহণ করেন কামনাশীষ শেখর ও ইফতেখারুল অনুপম।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, সম্মিলিতভাবে আমরা করোনা মোকাবেলা করব। করোনায় ভীতি নয়, দরকার সচেতনতা। এসময় তিনি আরো বলেন, আমরা তিনটি ওয়ার্ড চালু করেছি। একটি পুলিশ হাসপাতালে, একটি ব্যারাক (পুরুষ) ও একটি ব্যারাক (মহিলা)। যদি কখনো কোন পুলিশ সদস্য অসুস্থ হয়ে পড়ে তাহলে তাকে যেন একটু আলাদা ভাবে পরিচর্যা করা যায়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান মিয়া (ক্রাইম), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউর রহমান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান’সহ অন্যান্য থানা ও ফাঁড়ির ইনচার্জ গণ।