টাঙ্গাইলে আমের ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধার করল র‌্যাব

টাঙ্গাইলে তিনশ’ বোতল ফেন্সিডিল সহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানী। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো, ঠাকুরগাঁও জেলার রানী সংকৈল উপজেলার জয়ডাঙ্গী গ্রামের মো. আমিরুলের ছেলে মো. রনি ইসলাম (২৫), পীরগঞ্জ উপজেলার রগুনাথপুর (দানুযাপাড়া) গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. মামুন (৩০) ও একই উপজেলার ঘিদ্র গড়গাঁও (হাজিপুর) গ্রামের মৃত ছোট মোহাম্মদের ছেলে মো. আফসার আলী (২৫)।

গ্রেপ্তার ও ফেন্সিডিল উদ্ধারের ঘটনাটির সত্যতা স্বীকার করেছেন র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর, আবু নাঈম মো. তালাত। এসময় তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উত্তরবঙ্গ থেকে একটি আম বোঝাই ট্রাকে বিপুল পরিমান ফেন্সিডিল ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। এরপর র‌্যাবের একটি দল রাবনা বাইপাসে অভিযান চালিয়ে ট্রাকটিকে আটক করা হয়। এসময় আমের ক্যারেটের সাথে তিনশ’ বোতল ফেন্সিডিল ভর্তি ক্যারেট উদ্ধার করা হয়।

এসময় ট্রাকের ড্রাইভার সহ ৩টি মোবাইল ফোন, ০৮টি সিম কার্ড, ০১টি ৫ টন ট্রাক এবং নগদ তিন হাজার টাকাও উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।