টাঙ্গাইলে ট্রাকচাপায় ৩ যুবকের মৃত্যু

ঘাটাইল সংবাদদাতা : টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) সকালে ভুঞাপুর-টাঙ্গাইল সড়কের উপজেলার সিংগুরিয়া ব্রিজের উপর এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ভূঞাপুর উপজেলার কাগমারীপাড়া গ্রামের ইউসুফের ছেলে রশিদ (১৫); একই গ্রামের লাল মিয়ার ছেলে মুন্না (৩০) ও সৌরভ (১৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের সিংগুরিয়া ব্রিজের ওপর একটি ট্রাক বিপরীত থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে রশিদ ও মুন্নার মৃত্যু হয়। আহতাবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সৌরভের মৃত্যু হয়।

ভুঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রাজিব চৌধুরী পাল বলেন, সড়ক দূর্ঘটনার ঘটনায় দুইজনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে পৌছানোর পূর্বেই রশিদের মৃত্যু হয়।

অপরজনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানোর পর সেও মারা যায়।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুরাদ হোসেন বলেন, ফ্রেশ কোম্পানীর একটি ট্রাক ভূঞাপুর-টাঙ্গাইল সড়কের সিংগুরিয়া ব্রিজে উঠলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা নেয়া হচ্ছে। সম্পাদনা – অলক কুমার