টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

জেলা প্রশাসকের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. কায়ছারুল ইসলাম জেলার বীর মুক্তিযোদ্ধাগণ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার ফজলুল হক বীর প্রতীক; সাবেক জেলা কমান্ডার খন্দকার জহুরুল হক ডিপটি; টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি; অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান; টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীরবিক্রম; টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার আনোয়ার; মুক্তিযোদ্ধা সংসদ টাঙ্গাইল জেলা ও বিভিন্ন উপজেলা ইউনিটের সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধাগণ; বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মাহমুদুর রহমান খান বিপ্লব; সাধারণ সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী মো. রাশেদ খান মেনন (রাসেল) ‘সহ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের অন্যান্য নেতৃবৃন্দ।

আরো পড়ুন –

সদ্য সাবেক জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার মাত্র সাত মাস দায়িত্ব পালনের পর রাজশাহীতে অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসেবে পদোন্নতি পাওয়ায় তার স্থলাভিষিক্ত হলেন নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. কায়ছারুল ইসলাম।

মতবিনিময় সভায় উন্মুক্ত আলোচনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা বিনির্মাণ এবং মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক সুখী সমৃদ্ধ ডিজিটাল স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে করনীয় বিষয়ে আলোকপাত করা হয়।

জেলা প্রশাসক সকল বীর মুক্তিযোদ্ধাদের সহযোগিতা কামনা করেন।

সকলের সহযোগিতা নিয়ে টাঙ্গাইলকে একটি অন্যতম সমৃদ্ধশীল এবং স্মার্ট জেলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।