নতুন আক্রান্ত ১৩; সেঞ্চুরী পেরিয়ে ইয়োলে স্টেজে টাঙ্গাইল

টাঙ্গাইলে ২য় বারের মতো আরো ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আর এর মধ্য দিয়েই টাঙ্গাইল করোনায় সেঞ্চুরী পার করলো। বর্তমানে টাঙ্গাইল করোনার ইয়োলো স্টেজে অবস্থান করছে।

টাঙ্গাইলে মোট আক্রান্ত ১০৯ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বিষয়গুলো নিশ্চিত করেছেন।

এসময় সিভিল সার্জান জানান, গত ২০ মে তারিখে প্রেরিত নমুনা থেকে নতুন ১৩ জন করোনা পজিটিভ রোগী চিহ্নিত হয়েছে। এদের মধ্যে দেলদুয়ার ৩ জন (ফাজিলহাটি ইউনিয়নের কামারনগা দাসপাড়া গ্রামে ২ জন এবং পাথরাইল ইউনিয়নের চন্ডি গ্রামে ১ জন); মির্জাপুর ৬ জন (কাওয়ালীপাড়া বাজার ১ জন, আনাইতারা ইউনিয়নের ফতেপুর গ্রামে ১ জন, বহুরিয়া ইউনিয়নের আড়াইপাড়া গ্রামে ১ জন, ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে ১ জন, লতিফপুর ইউনিয়নের টাকিয়া কদমা গ্রামে ১ জন এবং পুলিশ ট্রেনিং সেন্টার, মহেড়া ১ জন); মধুপুর ১ জন (গোলাবাড়ী ইউনিয়নের শালিখা গ্রামে); নাগরপুর ১ জন (মামুদনগর ইউনিয়নের সুদামপাড়া গ্রামে); ঘাটাইল ১ জন (সাগরদিঘী ইউনিয়নের বাঘারা গ্রামে); বাসাইল ১ জন (হাবলা ইউনিয়নের হাবলা দক্ষিণ পাড়া গ্রামে। আক্রান্ত ব্যক্তি ঢাকায় চাকুরীকালীন করোনা পজিটিভ হওয়ার পরে নিজ বাড়িতে চলে এসেছে এবং তাকে টাঙ্গাইলের মোট পজিটিভের তালিকায় সংযুক্ত করা হয়েছে)।

তিনি আরো জানান, রিপোর্টগুলো স্ব স্ব উপজেলা প্রশানের নিকট পাঠিয়ে দেয়া হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন, চিকিৎসার ব্যবস্থা ও প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী পৌঁছে দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়াও তাদের লেবু, কালো জিরা, মধু, আদা পাঠিয়ে তা ব্যবহারের পদ্ধতি ও প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে।