মির্জাপুরে কর্মহীনদের খাদ্য সহায়তা দিচ্ছে আ’লীগ

টাঙ্গাইলের মির্জাপুরে কর্মহীনদের খাদ্য সহায়তা দিচ্ছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২ হাজার ৫শ পরিবারের এই খাদ্য সহায়তা দিচ্ছে দলটি। তাদের দেয়া খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, ১ লিটার তেল ও ১টি করে সাবান।

রবিবার সকালে পৌর সদরের কলেজ রোডস্থ উপজেলা আওয়ামী লীগ কার্য়ালয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ।এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, দপ্তর সম্পাদক ও উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ভাইস চেয়ারম্যান আবিদ হোসেন শান্ত, মির্জাপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, সাধারণ সম্পাদক আলম মিয়া, টাঙ্গাইল জেলা যুবলীগের সহ সম্পাদক মীর মঈন হোসেন রাজীব প্রমুখ।

এর আগে গত ৫ এপ্রিল রবিবার গোড়াই ইউনিয়নে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ জানান, তাঁর ও উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর ব্যক্তিগত আর্থিক সহযোগিতায় দলের পক্ষে উপজেলার প্রতিটি ইউনিয়নের আড়াই হাজার কর্মহীন পরিবারে মাঝে এ খাদ্যসামগ্রী বিতরন করা হচ্ছে।