সংবাদ সম্মেলনে এমপির ওপর দোষ চাপালেন ভূঞাপুরের মেয়র

ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদের সংবাদ সম্মেলন

ভূঞাপুর সংবাদদাতা : গোপালপুরে লিফলেট ও শীতবস্ত্র বিতরণ করতে যাওয়ার পথে এমপির সমর্থকদের হামলার ঘটনায় সাংবাদিক সম্মেলন করেছে ভূঞাপুর পৌরসভার মেয়র।

মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে ভূঞাপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদ।

আরো পড়ুন – ভূঞাপুর-গোপালপুরে আ’লীগের দ্বন্দ্ব চরমে; দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ মেয়র মাসুদের বিরুদ্ধে

লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ায় স্থানীয় এমপি ছোট মনির বিভিন্নভাবে হয়রানি করছে; এতে তার প্রতিহিংসার শিকার হয়েছি।

সোমবার গোপালপুরের আলমনগর বোর্ড বাজার এলাকায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের সচিত্র প্রচারপত্র ও শীতার্ত দুঃস্থ জনগনের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে যাওয়ার সময় এমপি তানভীর হাসান ছোট মনিরের সমর্থনপুষ্ট গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজের সন্ত্রাসী বাহিনী ককটেল বিষ্ফোরণ ও ফাঁকাগুলি ছোড়ে আতর্কিতভাবে হামলা চালায়।

এসময় দুইটি প্রাইভেটকার ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে।

সম্প্রতি প্রতিটি কর্মকান্ডে এমপি দলীয় প্রটোকলের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তার ইচ্ছেমত কাজ করে যাচ্ছে।

হামলার ঘটনার বিষয়টি কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দকে জানানো হয়েছে। তাদের সাথে আলোচনা করে পরবর্তিতে কার্যক্রম গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন, এমপির কর্মকান্ডে দুই উপজেলার জনগন হতাশ হয়েছে।

আরো পড়ুন – ভূঞাপুরে আ’লীগের দ্বন্দ্ব দৃশ্যমান; এমপি ও মেয়র গ্রুপের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল

সম্প্রতি এমপির লোকজন উপজেলা আওয়ামী লীগ অফিসে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদলের উপর নির্লজ্জ আক্রমণ করেছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরতœ শেখ হাসিনার কাছে এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ডের বিচার দাবী করছি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম তালুকদার বাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাছেদ, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইকরাম উদ্দিন তারা মৃধা প্রমুখ। সম্পাদনা – অলক কুমার