সংসদ নির্বাচনে’র তফসিল ঘোষণা করায় নাগরপুর উপজেলা আ.লীগে’র আনন্দর‍্যালি

তফসিল ঘোষনা করায় নাগরপুর উপজেলা আ.লীগে'র আনন্দর‍্যালি

নাগরপুর প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে গনতন্ত্র রক্ষার্থে, সংবিধানের আলোকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে শুভেচ্ছা জানিয়ে এক আনন্দর‍্যালি করেছেন উপজেলা আ.লীগ অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে উপজেলা আ’লীগ এর পক্ষ থেকে সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম নির্বাচন কমিশনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আ’লীগ দলীয় কার্যালয়ে’র সামনে হতে এক আনন্দর‍্যালি বের হয়ে সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. কুদরত আলী, সহ-সভাপতি মো: মতিয়ার রহমান মতি, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ভিপি জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শাহজাহান সিরাজ পান্না, মহিলা বিষয়ক সম্পাদক র‍ৌশনারা মাসুদা, সদস্য শহিদুল হক কিরণ, হাবিবুর রহমান হাবিব, মোকনা ইউপি চেয়ারম্যান মো: শরিফুল ইসলাম শরিফ, মামুদনগর ইউপি চেয়ারম্যান শেখ জজ কামাল সহ উপজেলা আ.লীগ অঙ্গ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।