৬৬০ পিস ইয়াবাসহ ৩ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

ছয়শ ৬০ পিস ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কোম্পানী। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- ১) বগুড়া জেলার শেরপুর উপজেলার মধ্যবাগ গ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে মো. আনোয়ার হোসেন (৩২), ২) গাজীপুর জেলার পশ্চিম টঙ্গী থানাধীন তেলিপাড়া গ্রামের আ. মজিদের ছেলে মো. নুরুন নবী (৪০) ও একই এলাকার মৃত খোকন মিয়ার ছেলে মো. শাহজাহান মিয়া (২৬)।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১১টার সময় গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানাধীন টঙ্গী সিটি কর্পোরেশন রোড সংলগ্ন সুলতানা রাজিয়া রোড আ. জলিল মিয়ার চা-পান সিগারেটের দোকানের সামনে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অপারেশন কমান্ডার মোঃ শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানাধীন টঙ্গী সিটি কর্পোরেশন রোড সংলগ্ন সুলতানা রাজিয়া রোড আ. জলিল মিয়ার চা-পান সিগারেটের দোকানের সামনে থেকে উক্ত তিন মাদক ব্যবসায়ীকে ছয়শ ৬০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে চারটি মোবাইল ফোন, পাঁচটি সিম কার্ড নগদ দুই হাজার ছয়শ টাকা উদ্ধার করা হয়।