গোপালপুরে আ’লীগ নেতা হত্যা মামলায় ছাত্রলীগ কর্মীসহ গ্রেফতার তিন

গোপালপুর সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম নিক্সন হত্যা মামলায় ছাত্রলীগকর্মীসহ তিনজনকে গ্রেফতার করেছে ধনবাড়ি থানা পুলিশ।

রোববার (২ আগষ্ট) রাতে গোপালপুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ও বেতাল আজগড়া গ্রামের শের আলীর ছেলে ও ছাত্রলীগকর্মী মো. সুমন (৩২), একই গ্রামের বাদশা আলমের ছেলে ও পেশায় রাজমিস্ত্রি সুজন (২৫) ও বন্দে গ্রামের মৃত. আব্দুল আজিজের ছেলে ও পেশায় দর্জি ফারুক হোসেন (২৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা গোপালপুর উপজেলার বন্ধ আজগড়া গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।

সোমবার (৩ আগষ্ট) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এরআগে নিহতের ছোট ভাই আল মামুন তালুকদার বাদী হয়ে ধনবাড়ি থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

সত্যতা নিশ্চিত করে ধনবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চাঁন মিয়া জানান, গোপালপুরে আওয়ামী লীগ নেতাকে হত্যা মামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত তিনজনের বাড়িই গোপালপুর উপজেলার বন্ধ আজগড়া গ্রামে।

উল্লেখ্য, ঈদের আগের রাত গত (১ আগষ্ট) টাঙ্গাইলের গোপালপুরে আমিনুল ইসলাম নিক্সন নামের আওয়ামী লীগ নেতাকে হত্যা করে দূর্বত্তরা। সে উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের আজগড়া গ্রামের আলাউদ্দিন তালুকদার তারা মিয়ার ছেলে। এছাড়া তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। নিহত আওয়ামী লীগ নেতা স্বপরিবারে ধনবাড়ি উপজেলার পৌর এলাকার বসবাস করতেন।