টাঙ্গাইলে পুলিশি বাঁধায় পণ্ড ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচি

বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষাপরায়ণ কটুক্তি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবনের উপর পুলিশি হামলা-মামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইলে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল পুলিশি বাঁধায় পন্ড হয়ে যায়।

সোমবার সকালে টাঙ্গাইল জেলা ছাত্রদলের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

সকাল ১১টা থেকে বিভিন্ন ইউনিটের ছাত্রদল নেতাকর্মীরা শহরের ভিক্টোরিয়া রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে সমবেত হয়।

আরো পড়ুন – টাঙ্গাইলে কলেজছাত্রীর রহস্যজনক মৃ-ত্যু, স্বামী আটক

পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে তাতে বাঁধা প্রদান করে পুলিশ; পরে পুলিশি বাধাঁর মুখে সেখানেই স্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকেন ছাত্রদল নেতৃবৃন্দ।

জমি বিক্রয় নোটিশ

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু; সিনিয়র যুগ্ম-আহবায়ক হাসানুজ্জামিল শাহিন; বিএনপি নেতা কাজী শফিকুর রহমান লিটন; জেলা যুবদলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু; যুগ্ম-আহবায়ক একেএম আবদুল্লা; বিএনপি নেতা শাতিল; জেলা ছাত্রদলের আহবায়ক দূর্জয় হোড় শুভ; সদস্য সচিব আব্দুল বাতেন; জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাজ্জাদ কবির সুমন; সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহারিয়ার হাসান শাতিল; সদস্য সচিব আব্দুর রাজ্জাক; শহর ছাত্রদলের আহবায়ক জয়নাল আবেদীন ও সদস্য সচিব শাহারিয়ার নাজিম শ্রাবন প্রমুখ।

আরো পড়ুন – প্রধানমন্ত্রীর ঈদ উপহার থেকে বঞ্চিত টাঙ্গাইলের অধিকাংশ গণমাধ্যম কর্মী

সমাবেশে বক্তারা সারাদেশে ছাত্রদলসহ বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীদের উপর হয়রানীমূলক মিথ্যা মামলা, গুম ও সাঁড়াশি অভিযানের তীব্র প্রতিবাদ জানান এবং তা অনতিবিলম্বে বন্ধ করার দাবী জানান।

সমাবেশে বিএনপি, ছাত্রদল ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্পাদনা – অলক কুমার