টাঙ্গাইলে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার

টাঙ্গাইলে পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল ও একটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

১৪ জানুয়ারী মঙ্গলবার ভোরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের সদস্যরা হলো শহরের প্যারাডাইস পাড়ার শামছুর রহমানের ছেলে রাছেল (২২), বেপারীপাড়ার হাবিবুর রহমানের ছেলে হাসিবুল রহমান অনুপ (২৪), বাসাখানপুরের আব্দুর রশিদের ছেলে জিহাদ হাসান (২৫) ও ছিনতাইকৃত মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় পশ্চিম আকুর টাকুর পাড়ার জয়নাল আবেদিনের ছেলে সাব্বির হোসেন অমিত (২৩), দেলদুয়ার উপজেলার এলাসিন এলাকার মজিদ মিয়ার ছেলে আলম মিয়াকে (৩০) গ্রেফতার করা হয়।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, ১২ জানুয়ারী রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বীরপুশিয়া থেকে বাসাইল উপজেলা ঝনঝনিয়া এলাকার ইকবাল হোসেন খানের ছেলে অনিক খানের নিকট হতে একটি মোটরসাইকেল ছিনতাই হয়। মোটরসাইলে ছিনতাইয়ের অভিযোগে অনিক খান বাদি হয়ে গত ১৩ জানুয়ারি একটি মামলা করেন।

সেই মামলার সুত্রধরে গোপন সংবাদের ভিত্তিতে ১৪ জানুয়ারী ভোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ আসামীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্ত-জেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে বলে জানান তিনি। গ্রেফতারকৃত আসামীদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।