টাঙ্গাইলে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

টাঙ্গাইলে শেখ রাসেলের জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) সকালে শহরের সার্কিট হাউজ সংলগ্ন শেখ রাসেলের ম্যুরালে রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম ফুলেল শ্রদ্ধা নিবেদনের পর বেলুন উড়িয়ে দিবসের কর্মসূচি উদ্বোধন করেন।

এরপর স্থানীয় প্রশাসন, জেলা পুলিশ, জেলা পরিষদ, টাঙ্গাইল পৌরসভা, প্রেসক্লাব, সদর উপজেলা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দল ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।

পরে সেখান থেকে দিবসের প্রতিপাদ্য ‘শেখ রাসেল দ্বীপ্তিময়- নির্ভীক নির্মল দুর্জয়’ স্লোগান নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

আরও পড়ুন- টাঙ্গাইলে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলা, প্রতিবাদে মিছিল

র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

টাঙ্গাইল জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি।

জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা সভায় অংশ নেন- জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।