টাঙ্গাইলে সাবেক উপমন্ত্রী সালাম পিন্টুর মা‌য়ের জানাযায় মানুষের ঢল

প্যারোলে মু‌ক্তি মিললেও সরকার আসতে দেয়‌নি সালাম পিন্টু‌কে -সালাউদ্দিন টুকু

প্যারোলে মু‌ক্তি মিললেও সরকার আসতে দেয়‌নি সালাম পিন্টু‌কে -সালাউদ্দিন টুকু

গোপালপুর সংবাদদাতা: মৃত মাকে শেষ দেখার জন্য প্যারোলে মু‌ক্তি মিললেও সরকার বড় ভাই আব্দুস সালাম পিন্টুকে আসতে দেয়‌নি এর বিচার আল্লাহ করবেন এক‌দিন।

এই নির্যাতন নি‌পীড়ন কখনই ভালো পথ দেখায় না বলে মন্তব্য করেছেন যুবদলের সভাপ‌তি সুলতান সালাউদ্দিন টুকু।

রোববার (১৩ আগষ্ট) বিকেলে জেলার গোপালপুর উপ‌জেলার গু‌লিপেচা সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় মা‌ঠে মা‌য়ের জানাযা নামাজের আগে যুবদল সভাপ‌তি এই মন্তব্য করেন।

আরও পড়ুন- লাশটা পেলেও তো কবর দিতে পারতাম – মনিরুলের বাবা

এর আগে শ‌নিবার রাতে বিএন‌পির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টু ও যুবদল সভাপ‌তি সুলতান সালাউদ্দিন টুকুর মা মোছা. সালমা বেগম চি‌কিৎসাধীন অবস্থায় ঢাকার এক‌টি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

সালমা বেগমের মৃতদেহ তাদের গ্রামের বা‌ড়ি গোপালপুরের গু‌লি‌পেচা এলাকায় আনা হলে দেশের বি‌ভিন্ন জায়গা থে‌কে হাজার হাজর নেতাকর্মী ও স্থানীয়রা একনজর দেখতে ভীড় করেন।

আরও পড়ুন- মাভাবিপ্রবি ভিসির স্বেচ্ছাচারিতার প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন

জানাযার আগে যুবদল সভাপ‌তি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, সালাম পিন্টুকে আসতে না দেয়ার বিষয়ে সরকারকে দায়ী করে বলেন, যারা করছেন যা করছেন তারা থেমে যান অনেক করেছেন।

এলাকার একজন জনপ্রতি‌নি‌ধি ছিলেন আমার ভাই পিন্টু। সকলেই তাকে চিনেন ভাল মানুষ হি‌সে‌বে।

আমার ভাই তাঁর মায়ের মরা মুখটা দেখ‌তে পারবে না এটা কি হতে পারে।

জানা যায়, কেন্দ্রীয় বিএন‌পির নির্বাহী কমিটির সদস্য এস এম ওবায়দুল হক নাসির, কৃষক দলের সহসভাপতি মাইনুল হোসেন, কেন্দ্রীয় যুবদলের সহসাধারণ সম্পাদক মিঞা মো: রাসেল, যুবদলের দপ্তর সম্পাদক আব্দুল করিম সরকার, জেলা উপ‌জেলাসহ স্থানীয় বিএন‌পি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী‌রা উপ‌স্থিত ছিলেন।

জানাযা শে‌ষে গু‌লি‌পেচা পারিবা‌রিক কবরস্থানে সালমা বেগমের দাফন সম্পন্ন হয়।