ভূঞাপুরে স্কুল ছাত্রীকে গণধর্ষণ; থানায় মামলা; আটক ২

টাঙ্গাইলের ভূঞাপুরে এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে মেয়ের বাবা। আর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক স্কুল ছাত্র ও এক ট্রাক ড্রাইভারকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পলশিয়া গ্রামের আ.হামিদের ছেলে কিশোর রানা বাবু (১৬) ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে ট্রাক চালক জাকারিয়া (২০)।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম বলেন, ঘটনার মূল অভিযুক্ত কিশোর রানা বাবু মেয়েটির পূর্ব পরিচিত। ঘটনার শিকার মেয়েটিকে স্কুলে যাতায়াতকালে উত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিত। এতে রাজী না হওয়ায় গেল ৯ মার্চ রাতে ওই শিক্ষার্থী প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা চারজন ওই শিক্ষার্থীকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে পাশের একটি গ্রামে নিয়ে জাকারিয়া ও সুজন তাকে ধর্ষণ করে।

গতকাল মেয়েটির বাবা মামলা দায়ের করলে রানা বাবু ও জাকারিয়াকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার দুইজনকে সোমবার দুপুরে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হয়েছে। অন্যদের গ্রেফতারের অভিযান চলছে।