অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন টাঙ্গাইলের সংবাদকর্মী

টাঙ্গাইলে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক, জাতীয় দৈনিক সময়ের আলো ও বাংলা নিউজ ২৪ ডট কমের জেলা প্রতিনিধি সুমন কুমার রায়।

দৈনিক মজলুমের কণ্ঠের কাজ শেষে বুধবার রাত সাড়ে ১১টায় মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন সাংবাদিক সুমন কুমার রায়। এসময় তিনি এই দূর্ঘটনা বা হত্যা চেষ্টার শিকার হন। তিনি টাঙ্গাইল শহরের কাগমারা মির্জামাঠ এলাকার স্থায়ী বাসিন্দা।

সাংবাদিক সুমন কুমার রায় জানান, শহরের নিরালা মোড়-মেছের মার্কেট সড়কের পশ্চিম আকুর টাকুর পাড়া কাশেম মাল্টি প্রজেক্টের সামনে পৌঁছালে সিটি সাইবার ক্যাফের ইন্টারনেট সংযোগের তার আমার গলায় ফাঁস লেগে তার ছিড়ে যায়। তারটি এমন ভাবে টানানো ছিল যে, কোন কোন মোটরসাইকেল আরোহীর গলায় ফাঁস লেগে যাবে। মোটর সাইকেল ব্রেক করার সাথে সাথে কাশেম মাল্টি প্রজেক্টের ভিতর থেকে কয়েকজন লোক বেরিয়ে আসেন এবং আমার কাছে জানতে চান, কিভাবে তার ছিড়লো? কেন আমি তার ছিড়লাম? তাদের দেখে মনে হয়, যেন তারা রাস্তার পাশেই দাড়িয়ে ছিল।

পরে ওই এলাকার সাংবাদিক শহীদুল ইসলাম ফোন পেয়ে এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। সিটি সাইবার ক্যাফের ইন্টারনেট সংযোগের তার শহরের বিভিন্ন অলিগলিতে যত্রতত্র পড়ে আছে। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

সাংবাদিক সুমন কুমার রায় আরো জানান, আমার মোটর সাইকেল ছিনতাই করার জন্য ইন্টারনেটের তারটি দুর্বৃত্তরা খুব নিচু করে বেঁধে ছিলো। ইন্টারনেট সংযোগের তারের সাথে বাড়ি লেগে আমি যদি পড়ে যেতাম তাহলে তারা আমার মোটর সাইকেল নিয়ে চলে যেতো। এমনকি আমাকে হত্যাও করতে পারত। রাতে শহরের বিভিন্ন এলাকায় পুলিশের টহলের দাবি জানাচ্ছি।